Home / তাজা খবর / কবি কন্ঠে কবিতা পাঠ ও রুপান্তর রৌদ্রছায়া সাহিত্য সম্মাননা ২০২১ অনুষ্ঠিত

কবি কন্ঠে কবিতা পাঠ ও রুপান্তর রৌদ্রছায়া সাহিত্য সম্মাননা ২০২১ অনুষ্ঠিত

খবর নারায়নগঞ্জ.কম:

কবি কন্ঠে কবিতা পাঠ ও রুপান্তর রৌদ্রছায়া সাহিত্য সম্মাননা ২০২১ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ জেলা পরিষদের ডাক বাংলোতে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
কবি ও কথা শিল্পী ফরিদুল মাইয়ানের সঞ্চালনায় ও রৌদ্রছায়া সম্পাদক আহমেদ রউফ এর সার্বিক তত্বাবধানে ও কবি ও কণ্ঠশিল্পী এস এ শামীমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাট্যকার মোশাররফ খোকন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালিগাও আমজাদ আলী কলেজের সাবেক অধ্যক্ষ বাদল কৃষ্ণ পোদ্দার, বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশন এর সাবেক সভাপতি সেলিম সারোয়ার, কবি ও গল্পকার সৈয়দ আহসান কবির প্রমুখ।
অনুষ্ঠানে রাফিউল হাকিম মহিউদ্দিন, মাহমুদুল হাসান, আনোয়ার হোসেনকে গুণীজন সম্মাননা পদকে ভূষিত করার পাশাপাশি সাহিত্যে তারাপদ আচার্য, রনজিৎ মোদক,এনাম রাজু, আশ্রাফ বাবু, মোরশেদ কমল, আব্দুর রহিম, ফরিদুল মাইয়ান, মুহাম্মদ শামীম রেজা, সালমা ডলি ও সবুজ রায়সহ ১০ জনকে সম্মাননা পদকে ভূষিত করা হয়। সম্মাননা পদক হিসেবে ক্রেস্ট, সম্মাননা পত্র ও উত্তরীয় প্রদান করা হয়।
অনুষ্ঠানে স্বরচিত কবিতা পাঠ করেন কবি ও ছড়াকার ইয়ার্দী মাহমুদ, আল ইসলাম বিন্দু, নজরুল ইসলাম শান্তু, মোঃ শাহ আলম, মুহাম্মদ নেয়ামত উল্লাহ, মোখলেসুর রহমান তোতা,কামাল সিদ্দিকী, হাবিব সিদ্দিকী,শফিকুল ইসলাম আরজু, আনিসুল হক হিরা, মিকাঈল ইসলাম রাজ আবুল কালাম আজাদ, , রাকিব চৌধুরী শিশির, সাদ্দাম মোহাম্মদ, অন্তরা, আয়েশা সিদ্দিকা সহ অনেকেই।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

নারায়ণগঞ্জ সদর উপজেলার ৬ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের মনোনয়ন পত্র বাছাই

খবর নারায়ণগঞ্জ.কম : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর, এনায়েতনগর, গোগনগর, কাশিপুর, আলীরটেক …

Shares