Home / তাজা খবর / করোনায় বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে নন এমপিও ভুক্ত শিক্ষকগণ – মোস্তাইন বিল্লাহ

করোনায় বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে নন এমপিও ভুক্ত শিক্ষকগণ – মোস্তাইন বিল্লাহ

খবর নারায়ণগঞ্জ.কম :
জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন, করোনা মহামারীর কারনে গত দেড় বছরে অনেকেই ক্ষতিগ্রস্ত হয়েছে। এর মধ্যে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছেন যারা শিক্ষকতা করেন।
সোমবার বিকেল ৪ টায় সৈয়দপুর বঙ্গবন্ধু অডিটোরিয়ামে কোভিড-১৯ পরিস্থিতিতে নন এমপিও ভুক্ত শিক্ষকদের আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, আমি একটি শিক্ষক পরিবারের সন্তান। আমার আত্মীয়-স্বজন অনেকেই শিক্ষকতা পেশার সাথে জড়িত রয়েছে। এই মহামারিতে শিক্ষকরা ক্ষতিগ্রস্ত হলেও তাদের মধ্যে বেশী ক্ষতিগ্রস্ত হয়েছে নন এমপিও ভুক্ত শিক্ষকগণ। তবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বের ফলে আমরা এই দুঃসময় অনেকটাই কাটিয়ে উঠতে সক্ষম হয়েছি। যদি আপনারা কখনো কোন সমস্যার সম্মুখীন হন তাহলে আমাদেরকে জানাবেন। আপনাদেরকে সহযোগিতা করার জন্য আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা করবো।
বিশেষ অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহমেদ টিটু বলেন, করোনা মহামারীর কারনে দেশের সকল সেক্টরের মানুষ ক্ষতির সম্মুখীন হয়েছে। তবে শিক্ষকদের সমস্যা বেশি। তারা দীর্ঘদিন যাবৎ কর্মবিহীন ছিলেন। তাই তাদের সহযোগিতা করার লক্ষ্যেই এই আর্থিক সহায়তা প্রদান করা হচ্ছে।
এসময় গোগনগরের বিশিষ্ট ব্যবসায়ী ফজর আলী বলেন, আমি এই এলাকার সন্তন। এই স্কুলের উন্নয়নের জন্য আমি সবকিছু করতে প্রস্তুত। স্কুলের যেকোন সমস্যার সমাধান ও উন্নয়ন করতে হলে আমাকে জানাবেন। আমি আমার সাধ্যমত চেষ্টা করবো।
করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত গোগনগর ইউনিয়নের ৬টি স্কুলের প্রায় শতাধিক শিক্ষক ও শিক্ষিকার মাঝে এ আর্থিক সহায়তা প্রদান করা হয়।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

ভাইয়ের মতো জনগণের সেবক হয়ে বাকি জীবনটা জনগণের সেবা করে যেতে চাই: ফজর আলী

খবর নারায়ণগঞ্জ.কম : গোগনগর ইউনিয়নের সৈয়দপুরের স্থায়ী বাসিন্দা ফজর আলী। ছোট বেলা থেকেই নম্র ভদ্র …

Shares