Home / তাজা খবর / বাবা মায়ের মনে কষ্ট দিয়ে কোন সন্তান কখনো সফল হতে পারেনা – আনোয়ার হোসেন

বাবা মায়ের মনে কষ্ট দিয়ে কোন সন্তান কখনো সফল হতে পারেনা – আনোয়ার হোসেন

খবর নারায়ণগঞ্জ.কম :
শেরে বাংলা একাডেমীর নবনির্মিত দ্বিতল ভবনের শুভ উদ্বোধন করলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন।
রবিবার (১২ সেপ্টেম্বর) বিকেল ৫টায় ফতুল্লা থানাধীন পশ্চিম দেওভোগ নাগবাড়ি এলাকায় তিনি এ নবনির্মিত ভবনের উদ্বোধন করেন।
এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন একজন নিঃস্বার্থবান মানুষ। তিনি তার জীবনে বাঙ্গালী জাতির উন্নয়ন ছাড়া কিছুই ভাবেননি। আমি তার মত একজন মহান মানুষের সহচার্য পেয়েছিলাম। তিনি বলেছিলেন, রাজনীতি করতে হলে মানুষের সেবা করতে হবে, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করতে হবে। আমি সবসময় ভেবেছি কিভাবে মানুষের সেবা করা যায়। তার আদর্শকে বুকে ধারন করে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করতে চেয়েছি। যখন আমি হাসপাতালে চিকিৎসাধীন ছিলাম তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে ফোন করে নারায়ণগঞ্জ জেলা পরিষদের দ্বায়িত্ব প্রদান করেন।
তিনি আরো বলেন, আমাদের এই জীবনই শেষ নয়, মৃত্যুর পরেও মুক্তিযুদ্ধের আরো একটি জীবন রয়েছে। সেই জীবনে শান্তির জন্য মানুষের সেবা করতে হবে। আমি জেলা পরিষদের দ্বায়িত্ব পাওয়ার পর থেকে পুরো জেলাব্যাপী মানুষের উন্নয়নের জন্য কাজ করে চলেছি। বিভিন্ন থানায়, মসজিদ, মাদ্রাসা, মন্দির, স্কুল, কলেজ প্রতিষ্ঠা করছি। সেটা শুধুমাত্র মানুষের দোয়া এবং আশির্বাদ পাওয়ার লক্ষ্যে। আমি কখনো টাকার লোভ করিনি, চেয়েছি শুধু মানুষের ভালোবাসা আর দোয়া। মানুষের ভালোবাসা আর দোয়া নিয়েই আমি মরতে চাই। এসময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের বাবা মা তোমাদেরকে অনেক কষ্ট করে পড়ালেখা করান। তাদেরকে শ্রদ্ধা করো। কখনে তাদের মনে কষ্ট দিওনা। কারন বাবা মায়ের মনে কষ্ট দিয়ে কোন সন্তান কখনো সফল হতে পারেনা।
অনুষ্ঠানে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি আলহাজ্ব সাখাওয়াত হোসেন বাচ্চুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মোহর আলী।
আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর বিএনপির সহ-সভাপতি এড. জাকির হোসেন, কাশীপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আইয়ুব আলী, সাখাওয়াত হোসেন সুমন, স্কুলের প্রধান শিক্ষক মাহমুদ আল মামুন রহমতুল্লাহ সহ স্কুলের শিক্ষক, শিক্ষিকা, ছাত্র, ছাত্রী ও অভিভাবক বৃন্দ।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

ভাইয়ের মতো জনগণের সেবক হয়ে বাকি জীবনটা জনগণের সেবা করে যেতে চাই: ফজর আলী

খবর নারায়ণগঞ্জ.কম : গোগনগর ইউনিয়নের সৈয়দপুরের স্থায়ী বাসিন্দা ফজর আলী। ছোট বেলা থেকেই নম্র ভদ্র …

Shares