Home / তাজা খবর / সিদ্ধিরগঞ্জে হেলথ কেয়ার আধুনিক হাসপাতালে নার্স দিয়ে ডেলিভারি যমজ সন্তানের মৃত্যু

সিদ্ধিরগঞ্জে হেলথ কেয়ার আধুনিক হাসপাতালে নার্স দিয়ে ডেলিভারি যমজ সন্তানের মৃত্যু

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে চিকিৎসকের অনুপস্থিতিতে নার্স দিয়ে ডেলিভারি করায় যমজ সন্তানের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) উপজেলার সানারপাড় এলাকার হেলথ কেয়ার আধুনিক হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনা ঘটে।নবজাতকের বাবা মোহাম্মদ শাহ্ আলম বলেন, স্ত্রী মাহিনূরের প্রসব ব্যথা উঠলে মঙ্গলবার সকালে ওই হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসক না থাকায় আমেনা নামের এক নার্সের মাধ্যমে তার ডেলিভারি করা হয়। নবজাতকদের অন্য হাসপাতালে নিয়ে যেতে চাইলে তারা সময়ক্ষেপণ করেন। এতে দুই নবজাতক মারা যায়।স্বজনদের অনুমতি না নিয়ে ডেলিভারি করা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

এ বিষয়ে হাসপাতালের ব্যবস্থাপক আবুল বাসার নার্স দিয়ে ডেলিভারির বিষয়টি অস্বীকার করে বলেন, মাহিনূর ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। আমরা তাদের অনুমতি নিয়েই ডেলিভারি কার্যক্রম সম্পন্ন করেছি।

এদিকে হাসপাতালের চেয়ারম্যান সাজেদা বেগম ও ওই নার্স আমেনার নম্বরে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের ফোন বন্ধ পাওয়া যায়।সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) তৌহিদুজ্জামান জানান, নবজাতকের পরিবার থানায় কোনো অভিযোগ দায়ের করেনি।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

ভাইয়ের মতো জনগণের সেবক হয়ে বাকি জীবনটা জনগণের সেবা করে যেতে চাই: ফজর আলী

খবর নারায়ণগঞ্জ.কম : গোগনগর ইউনিয়নের সৈয়দপুরের স্থায়ী বাসিন্দা ফজর আলী। ছোট বেলা থেকেই নম্র ভদ্র …

Shares