Home / তাজা খবর / সিদ্ধিরগঞ্জের পাঠানটুলীতে বসত বাড়ীর নির্মাণ কাজে বাধা পুলিশের হস্তক্ষেপে রক্ষা পেলেও আতঙ্কে শাহিদা

সিদ্ধিরগঞ্জের পাঠানটুলীতে বসত বাড়ীর নির্মাণ কাজে বাধা পুলিশের হস্তক্ষেপে রক্ষা পেলেও আতঙ্কে শাহিদা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী এলাকার শাহিদা বেগমের বসত বাড়ীর নির্মাণ কাজে বাধা দিয়ে ফায়দা লুটতে না পেরে একটি মহল হুমকি ধমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।
জানা গেছে, পাঠানটুলী এলাকার হাজি ইলিয়াছুর রহমানের স্ত্রী শাহীদা বেগম। তার বসতবাড়ীর ৩ শতাংশ জমিতে নির্মাণ কাজ শুরু করলে বাধা দেয় একই এলাকার মৃত শুক্কুর আলীর ছেলে হায়দার আলীগং ও মৃত আব্দুল হামিদের ছেলে নূর উদ্দিনগং। ফলে শাহীদা বেগমের ছেলে আব্দুল মমিন সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন। এর প্রেক্ষিতে তদন্তকারী কর্মকর্তা এসআই ওহিদুজ্জামান দুই পক্ষকে নিয়ে রোববার রাতে বৈঠকে বসেন। বাদী পক্ষের কাগজপত্র দেখে নির্মাণ কাজ চালিয়ে যাওয়ার নির্দেশ দেয় পুলিশ। বিবাদী পক্ষ প্রয়োজনীয় কাগজ দেখাতে না পারায় তাদেরকে বলা হয় জমি পাওনা হলে আদালতে যেতে। আদালত থেকে কোন সিদ্ধান্ত না পাওয়া পর্যন্ত শাহিদার নির্মাণ কাজে বাধা না দেওয়ার জন্য পুলিশ নূর উদ্দিনগংদের নির্দেশ দেয়।
অভিযোগকারী মমিন জানায়, অত্র মৌজার ৫০৮ নং খতিয়ানে আরএস ৩৪৭৭ নং দাগে ওয়ারিশ সূত্রে ৩ শতাংশ জমির মালিক তার মা শাহিদা বেগম। অন্তত শতবছর ধরে জমিতে বাড়ী ঘর নির্মাণ করে বসবাস করে আসছে তাদের পূর্ব পুরুষরা। অভিযোগ করার পর পুলিশের হস্তক্ষেপে বিষয়টি নিস্পত্তি হলেও নূর উদ্দিনগং হুমকি দিয়ে যাচ্ছে বলে ভোক্তভূগী পরিবারের অভিযোগ।
সিদ্ধিরগঞ্জ থানার এসআই ওহিদুজ্জামান বলেন, মমিন নামে একজনের লিখিত অভিযোগ পেয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রন রাখতে দু,পক্ষকে নিয়ে বসা হয়েছিল। বাদী পক্ষের কাগজ দেখে তাদেরকে নির্মাণ কাজ চালিয়ে যেতে বলা হয়েছে। আর বিবাদী পক্ষ যদি জমি পাওনা হয় তাহলে আদালতের আশ্রয় নিতে বলা হয়েছে।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

ভাইয়ের মতো জনগণের সেবক হয়ে বাকি জীবনটা জনগণের সেবা করে যেতে চাই: ফজর আলী

খবর নারায়ণগঞ্জ.কম : গোগনগর ইউনিয়নের সৈয়দপুরের স্থায়ী বাসিন্দা ফজর আলী। ছোট বেলা থেকেই নম্র ভদ্র …

Shares