Home / তাজা খবর / ন্দরে দুর্ধর্ষ ডাকাতি, ২৫ লাখ টাকার স্বর্ণালংকার লুট

ন্দরে দুর্ধর্ষ ডাকাতি, ২৫ লাখ টাকার স্বর্ণালংকার লুট

খবর নারায়ণগঞ্জ.কম:
বন্দর থানাধীন বেজেরগাঁ গ্রামের মায়াপুর এলাকায় ব্যবসায়ী নুরুজ্জামান এর বাড়িতে বৃহস্পতিবার রাতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটছে।এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই বন্দর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
নুরুজ্জামানের স্ত্রী জানায়, ৪ তলা বাসার দ্বিতীয় তলায় আমরা বসবাস করি। নিচ তলার দক্ষিন পূর্ব দিকের জানালা গ্রীলকেটে রাত ৩.৪৫ মিনিটে অজ্ঞাতনামা ৭/৮ জন মুখে মাস্ক পড়ে ঘরের দরজার লক ভেঙ্গে ঘরের ভিতর প্রবেশ করে আমার তিন ছেলে সহ আমাকে একটি রুমে আটকে রেখে ছেলেদের গলাতে ছুরি ধরে এবং মেরে ফেলবে ভয় দেখিয়ে বলে শব্দ করলে মেরে ফেলবে সবাই কে। আমাকে চর থাপ্পড় মেরে আলমারির নিয়ে ডাকাতরা আলমারি থেকে সিন্দুক খুলে আনুমানিক ২৫ লাক্ষ টাকার স্বর্ণালঙ্কার, ঘরে থাকা সিসি ক্যামেরার ডিভাইস নিয়ে যায়।
এসময় আমি বাঁধা দিতে গেলে আমাকে লোহার যন্ত্র সিলাইরেন্স দিয়ে আঘাত করে আহত করে এবং আইনগত ব্যবস্থা নিলে বা কাউকে জানালে সন্তানসহ সবাইকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে যায়।
তিনি আরও জানান, তাদের সবার বয়স ২৫-৪০ হবে। সবাই পিছন দিক দিয়ে আসে এবং ঐ দিক দিয়েই চলে যায় তাদের সবার পড়নে মাক্স ছিলো, একজনের পড়নে গামছা ছিলো।
এলাকাবাসীর সাথে কথা বলে জানতে পারি পার্শ্ববর্তী গ্রামে কিছুদিন পূর্বে এরকম আরো কিছু দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। এ বিষয়ে মালামাল উদ্ধার ও ডাকাতদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং নিরাপত্তা চেয়ে নুরুজাম্মান এর ভাই বৃস্পতিবার বন্দর থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করেন বন্দর থানা অফিসার ইনচার্জ দীপঙ্কর সাহা।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

ভাইয়ের মতো জনগণের সেবক হয়ে বাকি জীবনটা জনগণের সেবা করে যেতে চাই: ফজর আলী

খবর নারায়ণগঞ্জ.কম : গোগনগর ইউনিয়নের সৈয়দপুরের স্থায়ী বাসিন্দা ফজর আলী। ছোট বেলা থেকেই নম্র ভদ্র …

Shares