Home / তাজা খবর / ভি‌ক্টো‌রিয়া হাসপা‌তালে টিকা নি‌তে হাজা‌রো মানু‌ষের ভিড়, ক‌রোনার আশঙ্কা
......ছবি: ম‌শিউর রহমান

ভি‌ক্টো‌রিয়া হাসপা‌তালে টিকা নি‌তে হাজা‌রো মানু‌ষের ভিড়, ক‌রোনার আশঙ্কা

খবর নারায়ণগঞ্জ.কম: নারায়ণগঞ্জ জেনা‌রেল ভি‌ক্টো‌রিয়া হাসপা‌তালে স্বাস্থ্য বি‌ধি না মে‌নে টিকা গ্রহন কর‌তে আশা জনসাধার‌নের প্রচুর জনসমাগম হওয়ার কার‌নে নারায়ণগ‌ঞ্জে ক‌রোনা প‌রিস্থি‌তি ভয়াবহ রূপধারন কর‌তে পা‌রে ব‌লে আশঙ্কা প্রকাশ করে‌ছেন সাধারণ মানুষ।

গতকাল ১০ই আগস্ট মঙ্গলবার বি‌ধি নি‌ষেধ শি‌থিল হওয়ায় ১১তা‌রিখ বুধবার জেনা‌রেল ভি‌ক্টো‌রিয়া হাসপা‌তালে দেখা মি‌লে এমন চিত্র।

এসময় টিকা নি‌তে আশা রো‌গিরা শিশু‌দের সা‌থে নি‌য়েই টিকা দেওয়ার লাই‌নে দা‌রি‌য়ে‌ছেন। লাই‌নে দাড়া‌নো লোকজন‌রা মান‌ছে না স্বাস্থ্য‌বি‌ধি নেই কোন সামা‌জিক দুরত্ব। অত্যন্ত গাধাগা‌ধি ক‌রে মাস্ক প‌রিধান না ক‌রে‌ভিড় জামায় হাসপাতা‌লে। টিকা নি‌তে আশা লোকজন‌দের নিকট জান‌তে চাই‌লে তারা জানান, সকাল থে‌কেই আমরা জিব‌নের ঝু‌কি নি‌য়েই লাই‌লে দা‌রিয়ে‌ছি ‌টিকা নেওয়ার জন্য। হাজা‌রো লোকজনের ভিড় দে‌খে আমাদের ভয় হ‌চ্ছে ক‌রোনা মুক্ত হওয়ার জন্য এ‌সে ক‌রোনা নি‌য়ে বোধয় বাসায় ফির‌বো।

এ বিষ‌য়ে জেলা সি‌ভিল সার্জন ডা:ইম‌তিয়াজ আহ‌ম্মেদ খবর নারায়ণগঞ্জ‌কে জানান, আমরা প্র‌তি‌নি‌দিন টিকার রে‌জিস্ট্রেশ‌নের ‌ভিত্তিতে ‌টিকা প্রদান করে থা‌কি। ‌সেই সাপে‌ক্ষে আজ‌কেও একহাজর জ‌নের রে‌জি‌স্ট্রেশ‌নের মাধ্য‌মে তা‌দের টিকা প্রদান করা হ‌চ্ছে।
আজ টিকার প্রথমডোজ শেষ হওয়ায় জেনা‌রেল ভি‌ক্টো‌রিয়া হাসপা‌তালে উপ‌চে পড়া ভিড় হ‌য়ে‌ছে। যারা নিবন্ধন ক‌রে‌ছেন শুধু তারাই এ টিকাপাবে। কিন্তু অ‌নে‌কে রে‌জি‌স্ট্রেশন ছাড়াই অযথা ‌ভিড় জমা‌চ্ছে।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

ভাইয়ের মতো জনগণের সেবক হয়ে বাকি জীবনটা জনগণের সেবা করে যেতে চাই: ফজর আলী

খবর নারায়ণগঞ্জ.কম : গোগনগর ইউনিয়নের সৈয়দপুরের স্থায়ী বাসিন্দা ফজর আলী। ছোট বেলা থেকেই নম্র ভদ্র …

Shares