Home / তাজা খবর / কবিরাজের দেয়া ‘রুটিপড়া’ খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মাঝে ধাওয়া-পাল্টাধাওয়া – আহত ১২

কবিরাজের দেয়া ‘রুটিপড়া’ খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মাঝে ধাওয়া-পাল্টাধাওয়া – আহত ১২

রূপগঞ্জ প্রতিনিধি:

রূপগঞ্জে কবিরাজের দেয়া ‘রুটিপড়া’ খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মাঝে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় এক প্রবাসীর বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃদ্ধ ও নারীসহ অন্তত ১২ জন আহত হয়েছেন।

রোববার (৮ আগস্ট) বিকেলে উপজেলার ভোলাব ইউনিয়নের গুতুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে কয়েকজন হলেন- ফারুক, নাঈম, মানসুরা, আলী হোসেন ও ছেলে জজ মিয়া ও আয়েশা আক্তার। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গুতুলিয়া এলাকার আলাউদ্দিনের ছেলে আব্দুর রহিমের একটি মোবাইল ফোন চুরি হয়। মোবাইল ফোন উদ্ধার করার জন্য আব্দুর রহিম বন্দর উপজেলার মদনপুর ইস্পাহানি এলাকার এক কবিরাজের কাছ থেকে রুটিপড়া নিয়ে আসেন। পরে তা আলী হোসেনের ছেলে জজ মিয়াসহ তাদের পরিবারের সদস্যদের জোর করে খাওয়াতে শুরু করেন। এক পর্যায়ে জজ মিয়ার পরিবারের সদস্য প্রবাসী ফারুক মিয়াকে একটি রুটির পরিবর্তে পাঁচটি রুটি খেতে দেন। রুটি খেতে অস্বীকৃতি জানালে প্রতিপক্ষ আব্দুর রহিমসহ তার লোকজন ফারুককে এলোপাতাড়ি পেটাতে থাকেন।

এসময় প্রবাসী ফারুককে বাঁচাতে পরিবারের লোকজন এগিয়ে এলে প্রতিপক্ষের ২৫-৩০ জনের একটি দল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে জজ মিয়া ও প্রবাসী ফারুকের বসতবাড়িসহ পরিবারের সদস্যদের ওপর হামলা চালান। এসময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া হয় এবং ভাংচুর চালান।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের কোনো ঘটনা আমার জানা নেই। এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। তারপরও ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

 

সমন্ধে Jahid

এটাও চেক করেন

ভাইয়ের মতো জনগণের সেবক হয়ে বাকি জীবনটা জনগণের সেবা করে যেতে চাই: ফজর আলী

খবর নারায়ণগঞ্জ.কম : গোগনগর ইউনিয়নের সৈয়দপুরের স্থায়ী বাসিন্দা ফজর আলী। ছোট বেলা থেকেই নম্র ভদ্র …

Shares