Home / তাজা খবর / প্রয়াত মমতাজ বেগম স্মরণে গোগনগর ,আল আমিন নগর সহ একত্রে ১২টি মসজিদে মিলাদ

প্রয়াত মমতাজ বেগম স্মরণে গোগনগর ,আল আমিন নগর সহ একত্রে ১২টি মসজিদে মিলাদ

খবর নারায়ণগঞ্জ.কম:
নারায়ণগঞ্জ পৌর পিতা আলী আহম্মদ চুনকা’র সহধর্মিনী এবং নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগমের স্মরণে গোগনগর, আল আমিন নগর সহ ১২টি মসজিদে একত্রে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ৩০ জুলাই বাদ জুম্মা একত্রে ১২টি মসজিদে দোয়া ও মিলাদের আয়োজন করেন সৈকত মেম্বার,হারুর আর রশিদ,আল আমিন মোল্লা।

তারা জানান, আমরা নারায়ণগঞ্জবাসী একজন যোগ্য অভিভাবককে হারিয়েছে। তিনি যোগ্য একজন নারী। সংসারে তার স্বামী আলী আহম্মদ চুনকা সাহেব নারায়ণগঞ্জ পৌরপিতা খেতাব অর্জন করেছেন। তারই যোগ্য মেয়ে ডা. সেলিনা হায়াৎ আইভী সাবেক পৌরসভার চেয়ারম্যান ও সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে দীর্ঘদিন যাবৎ রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শে মেয়র আইভীও এখন মানবতানেত্রী ও নগরমাতা হিসেবে খেতাব অর্জন করেছেন। নিজ কর্মে নিজ মহিমায় নারায়ণগঞ্জবাসীর কাছে তিনি উদবাসিত।
তারা আরো বলেন, কখনো হয়নি জয়ী পুরুষে তরবারী, শক্তি জুগিয়েছেন সাহস জুগিয়েছেন বিজয় লক্ষ্মী নারী। চিরচারিত এই কথাটি প্রমাণ করিয়েছেন মমতাজ বেগম। তার উৎসাহ উদ্দিপনায় এবং সহযোগিতায় স্বামীকে যেভাবে সাহস জুগিয়েছে সময় দিয়েছিলেন, তেমনি ৮৪ পরে আলী আহম্মদ চুনকা ভাইয়ের পরে ইন্তেকালে পুরো পরিবারটিকে তিনি যেভাবে মাতৃস্নেহে সন্তানগুলো মানুষ করেছেন প্রতিটি সন্তানই সু-মানুষ হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

ভাইয়ের মতো জনগণের সেবক হয়ে বাকি জীবনটা জনগণের সেবা করে যেতে চাই: ফজর আলী

খবর নারায়ণগঞ্জ.কম : গোগনগর ইউনিয়নের সৈয়দপুরের স্থায়ী বাসিন্দা ফজর আলী। ছোট বেলা থেকেই নম্র ভদ্র …

Shares