Home / থানার সংবাদ / আড়াইহাজার থানা / আড়াইহাজারে প্রতারক র‌্যাবের হাতে গ্রেফতার

আড়াইহাজারে প্রতারক র‌্যাবের হাতে গ্রেফতার

খবর নারায়ণগঞ্জ.কম:

আড়াইহাজারে কোভিড-১৯ টেষ্টের জাল অনুমতি পত্র তৈরী করে দেশব্যাপি কোভিড-১৯ টেষ্টের জন্য লোক নিয়োগের নামে প্রতারণার অভিযোগে এক প্রতারক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। তার নাম মো: মোস্তাকিম আহমেদ। বৃহস্পতিবার (২২ জুলাই) বিকালে উপজেলার বিশনন্দী পূর্বপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এসময় তার কাছ থেকে Md Mostakim Ahmed, Assistant General Manager, TKS HEALTH CARE   লেখা একটি আইডি কার্ড ও স্বল্প মূল্যে নিজস্ব অর্থায়নে সরকার অনুমোদিত র‌্যাপিড কিট দিয়ে সারা দেশব্যাপী কোভিড-১৯ টেষ্ট সংক্রান্ত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের ভূয়া আদেশনামার কপি জব্দ করা হয়।  র‌্যাব-১১ এর মেজর নাজমুছ সাকিব শুক্রবার (২৩ জুলাই) বিকালে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান। তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত মোস্তাকিম আহমেদের বাবার নাম নজরুল ইসলাম। মোস্তাকিম টিকেএস হেলথ কেয়ার নামক একটি অস্তিত্বহীন ভূয়া প্রতিষ্ঠানের এজিএম। সে তার অন্যান্য সহযোগীদের পরষ্পর যোগসাজশে কোভিড-১৯ টেষ্ট সংক্রান্ত ভূয়া সরকারি অনুমতিপত্র তৈরি করে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের বিভিন্ন গ্রুপে অপলোড করে সারা দেশব্যাপী কোভিড-১৯ টেষ্ট কার্যক্রমে লোক নিয়োগ দেওয়ার নামে চাকুরী প্রত্যাশীদের নিকট হতে আবেদন ফি বাবদ বিপুল পরিমাণ অর্থ আত্মসাৎ করে।

বিষয়টি স্বাস্থ্য অধিদপ্তরের নজরে এলে আইনি পদক্ষেপের জন্য তারা র‌্যাব’কে অবহিত করে এবং উক্ত বিষয়ে র‌্যাব কর্তৃক নিবিড় গোয়েন্দা অনুসন্ধান চালিয়ে ঘটনার সাথে জড়িত উক্ত প্রতারক চক্রকে সনাক্ত করা হয়। অতঃপর র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল কর্তৃক অভিযান পরিচালনা করে প্রতারক চক্রের সক্রিয় সদস্য মোঃ মোস্তাকিম আহমেদ’কে গ্রেপ্তার করে।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

ভাইয়ের মতো জনগণের সেবক হয়ে বাকি জীবনটা জনগণের সেবা করে যেতে চাই: ফজর আলী

খবর নারায়ণগঞ্জ.কম : গোগনগর ইউনিয়নের সৈয়দপুরের স্থায়ী বাসিন্দা ফজর আলী। ছোট বেলা থেকেই নম্র ভদ্র …

Shares