Home / তাজা খবর / কাশীপুর ঈদঁগায় প্রথম জামাত পৌ‌নে ৭ টায় ও দ্বিতীয় জামাত সকাল ৮টায় অনুষ্ঠিত হবে

কাশীপুর ঈদঁগায় প্রথম জামাত পৌ‌নে ৭ টায় ও দ্বিতীয় জামাত সকাল ৮টায় অনুষ্ঠিত হবে

খবর নারায়ণগঞ্জ.কএবার ঈদুল আযহার দুই‌টি ঈদ জামাত অনুষ্ঠিত হবে।

রোববার (১৮ জুলাই) কাশীপুর ইদগাহ্ কবরস্থান মাহ‌ফেজ ক‌মিটির সাধারণ সম্পাদক ফি‌রোজ মাহমুদ এর সাক্ষ‌রিক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আগামী ২১ জুলাই (বুধবার) দেশে মুসলমানদের দ্বিতীয় বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা বা কোরবানির ঈদ উদযাপিত হবে। বুধবার সকাল প্রথম জামাত অনু‌ষ্ঠিত হ‌বে পৌ‌নে ৭ টায় ও দ্বিতীয় জামাত সকাল ৮টায় অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১০ জিলহজ মোতাবেক ২১ জুলাই সারাদেশে স্বাস্থ্যবিধি অনুসরণ করে পবিত্র ঈদুল আজহা উদযাপিত হবে।
প্রথম জামাত সকাল পৌ‌নে ৭ টায় অনুষ্ঠিত হবে। এতে ইমাম‌তি কর‌বেন কাশ‌ীপুর ঈদগাহ্ কবরস্থান জা‌মে মস‌জিদের মাওলানা মুফতি আ‌মিমুল এহসান।
দ্বিতীয় জামাত হবে সকাল ৮টায়। এতে ইমাম আল হোসাইনি জা‌মে মস‌জি‌দের ইমাম ও খ‌তিব হা‌ফেজ মাওলানা মুফ‌তি মুজ্জা‌ম্মিল হক কা‌সেমী।
বিজ্ঞপ্তিতে ৫ টি বিষ‌য়ের উপর সর্তক জারি ক‌রে বলা হয়, সকল মুসল্লিকে অবশ্যই মাস্ক পরিধান করতে হবে। সাথে জায়নামাজ আনতে হবে। অসুস্থ্য ব্যক্তি, বৃদ্ধলোক ও শিশুদের জামাতে অংশগ্রহন না করার জন্য অনুরোধ করা হ‌লো। মাঠে প্রবেশ করা ও বের হওয়ার সময় শারীরিক দূরত্ব বজায় রাখবেন। কাতারবদ্ধ হওয়ার সময় শারীরিক দূরত্ব বজায় রাখবেন।

বতর্মান করোনা পরিস্থিতিতে বিবেচনায় ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের গত ১২ জুলাই জারি করা বিজ্ঞপ্তি অনুসরণ করে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদুল আযহার নামাজ আদায়ের জন্য মসজিদের খতিব-ইমাম, ধর্মপ্রাণ মুসল্লী ও সংশ্লিষ্ট সকলকে অনুরোধ জানিয়েছে ইসলামিক ফাউন্ডেশন।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

করোনা থেকে মুক্তি পেতে ভ্যাকসিনের বিকল্প নেই – অসিত বরণ বিশ্বাস

খবর নারায়নগঞ্জ.কম: সারাদেশে করোনার ভয়াবহ সংক্রমন শুরু হয়েছে। এমতাবস্থায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মনে …

Shares