Home / তাজা খবর / নারায়ণগঞ্জবাসী‌কে সায়েম আহম্মেদের ঈদুল আযহার শুভেচ্ছা ঈদ মোবারক

নারায়ণগঞ্জবাসী‌কে সায়েম আহম্মেদের ঈদুল আযহার শুভেচ্ছা ঈদ মোবারক

খবর নারায়ণগঞ্জ.কম: পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে নারায়ণগঞ্জ ও আলীরটেক ইউনিয়নবাসীর পক্ষ থেকে দেশ ও মুসলিম জাহানের সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগ নেতা সায়েম আহম্মেদ। বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাস পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের আহ্বান জানান তিনি।

আলোচিত চেয়ারম্যান প্রার্থী সায়েম আহাম্মেদ এক শুভচ্ছা বার্তায় বলেন, মহান আল্লাহ বছরে আমাদের জন্য দুটি শ্রেষ্ঠ আনন্দের দিন উপহার দিয়েছেন। এর একটি ঈদুল ফিতর, অপরটি ঈদুল আজহা। দুই ঈদেরই রয়েছে বিশেষ বৈশিষ্ট্য। ঈদুল আযহা ত্যাগের চেতনাকেই উজ্জীবিত করেনা সেইসাথে সমাজে অনৈক্য ভুলে গিয়ে পরস্পরের ভ্রাতৃত্ব, সম্প্রীতি ও সৌহার্দের বন্ধনকে আরো মজবুত করে। আল্লাহ’র প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল আযহা।

তিনি আরো বলেন, এবার আমাদের মাঝে এক ভিন্ন প্রেক্ষাপটে ঈদ-উল-আযহা এসেছে। বিশ্বজুড়ে মহামারি করোনা ভাইরাসের থাবা। বাংলাদেশেও এ অদৃশ্য শত্রুর আক্রমণ। প্রতিদিনই আক্রান্ত হওয়া মানুষের সংখ্যা বাড়ছে। অনেকে মৃত্যুবরণ করছেন। তাই আমাদের সকলকেই নিয়ম মেনে টিকা গ্রহণ ও স্বাস্থ্যবিধি মেনে চলা উচিত। সকলকে ঈদ মোবারক।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

করোনা থেকে মুক্তি পেতে ভ্যাকসিনের বিকল্প নেই – অসিত বরণ বিশ্বাস

খবর নারায়নগঞ্জ.কম: সারাদেশে করোনার ভয়াবহ সংক্রমন শুরু হয়েছে। এমতাবস্থায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মনে …

Shares