Home / তাজা খবর / কাঁচপুরে আব্দুল মান্নানের উদ্যোগে ঈদসামগ্রী বিতরণে সাবেক এমপি কায়সার

কাঁচপুরে আব্দুল মান্নানের উদ্যোগে ঈদসামগ্রী বিতরণে সাবেক এমপি কায়সার

খবর নারায়ণগঞ্জ.কম :
সোনারগাঁ উপজেলাধীন কাঁচপুর শিল্পাঞ্চল শ্রমিক লীগের সভাপতি ও কাঁচপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী আব্দুল মান্নান মিয়ার সার্বিক তত্বাবধানে (১৮ জুলাই) রবিবার দুপুরে অত্র কাঁচপুর ইউনিয়নের ৫, ৬ ও ৭নং ওয়ার্ডের ৫শত দরিদ্র, দুঃস্থ, অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। অত্র ইউনিয়নের বেহাকৈরে অবস্থিত নূরে মদিনা কওমিয়া হাফিজিয়া মাদ্রাসা মাঠ এবং চেঙ্গাইন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে উক্ত ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। উল্লেখিত ঈদসামগ্রী বিতরণের পূর্বে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলহাজ¦ আব্দুল্লাহ আল কায়সার বলেন, যার যার এলাকার গরিব, দুঃস্থ ও অসহায় মানুষের সুখে-দুঃখে তাদের পাশে থাকতে মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন। প্রায় দেড় বছর যাবৎ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে সমগ্র সোনারগাঁয়ে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে আমরা জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা পালন করে যাচ্ছি। অসহায় মানুষদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণের এ উদ্যোগ নেয়ায় আব্দুল মান্নান মিয়াকে আমি ধন্যবাদ জ্ঞাপন করছি।
আব্দুল মান্নান মিয়া বলেন, আব্দুল্লাহ আল কায়সার তিনি এমপি থাকাকালে ব্যাপকভাবে উন্নয়নমূলক কাজ করেছেন এবং এখন তিনি এমপি না হয়েও গণমানুষের সুখে-দুঃখে পাশে আছেন। হাসনাত পরিবারের ঐতিহ্য হচ্ছে তারা অসহায় মানুষের পাশে থাকেন। তাদের পরিবারের বিরুদ্ধে বহু ষড়যন্ত্র হয়েছে। তারা আওয়ামী লীগের রাজনীতি থেকে একটুও পিছপা হননি। তারা আছেন এবং আগামী দিনেও তারা রাজনীতির মাঠে থাকবেন ইনশাআল্লাহ।
কাঁচপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ ওবায়দুল হক মাষ্টারের সভাপতিত্বে ও সোনারগাঁ উপজেলা যুবলীগের সহ-সভাপতি মতিউর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ¦ রফিকুল ইসলাম নান্নু, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী কামাল হোসেন, আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল নিলু, সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দীন সাবু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন, কাঁচপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হাজী আমান খাঁন, উপজেলা যুবলীগের সমাজকল্যাণ সম্পাদক মনির হোসেন, বাংলাদেশ স্বাধীনতা পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক করিম আহম্মেদ, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুজ্জামান শহীন, সাংগঠনিক সম্পাদক জহির খাঁন, দপ্তর সম্পাদক আব্দুল বাতেন, আওয়ামী মৎস্যজীবী লীগ কাঁচপুর ইউনিয়ন শাখার সভাপতি ইঞ্জিনিয়ার সামসুল আলম, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী কবির হোসেন, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী আজিজুল ইসলাম, সাধারণ সম্পাদক হাজী হাসান আলী ভূঁইয়া, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, কাঁচপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সোনা মিয়া ও তোফাজ্জল হোসেন, যুবলীগ নেতা হাজী রমিজ উদ্দিন, মোখলেছুর রহমান ও শফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।
এসময় মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সাগর সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত থেকে স্বাস্থ্যবিধি মেনে ঈদসামগ্রী বিতরণ করেন।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

করোনা থেকে মুক্তি পেতে ভ্যাকসিনের বিকল্প নেই – অসিত বরণ বিশ্বাস

খবর নারায়নগঞ্জ.কম: সারাদেশে করোনার ভয়াবহ সংক্রমন শুরু হয়েছে। এমতাবস্থায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মনে …

Shares