Home / তাজা খবর / প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন শিবু দাস 

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন শিবু দাস 

খবর নারায়ণগঞ্জ.কম :
নারায়ণগঞ্জের স্থানীয় দৈনিক যুগের চিন্তা ও শীতলক্ষ্যা প্রকাশিত “পাচ ব্যাক্তির দশ কোটি টাকা আত্মসাৎ করেছে পাগলার শিবু দাস ” শীর্ষক সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে।প্রকাশিত সংবাদে আমাকে নিয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পুর্ন ভিত্তিহীন, মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। সমাজে আমাকে ও আমার ব্যবসায়িক সুনাম ক্ষুন্ন করার জন্য হীন প্রচেষ্টা মাত্র। আমি এই প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
প্রকৃত ঘটনা হচ্ছে পাগলা ধোপাতিতা মৌজাস্থ ১০৪ শতাংশ জমি আমাদের ৪ জনের নামে রেজিষ্ট্রি বায়না করে দেওয়া হয়। আমরা জমি রেজিষ্ট্রেশন চাইলে বাবুল সরকার ভোলা ও বিপ্লব সরকার গোখরা গং জমি রেজিষ্ট্রেশন না দিয়ে নানা ভাবে টালবাহানা করে। পরবর্তীতে তারা আমাদেরকে না জানিয়ে গোপনে ধাপে ধাপে অত্র জমি বিক্রি করে দেয়। বিষয়টি আমাদের দৃষ্টিগোচর হলে আমরা জমি রেজিষ্ট্রেশন করে দেওয়ার জন্য বললে বাবুল গংরা আমাদের নানাভাবে হুমকি প্রদান করে এবং বায়নার টাকাও দেবেনা বলে সাফ জানিয়ে দেয়।
উপায়ন্ত না পেয়ে এ ব্যাপারে বিস্তারিত জানিয়ে ফতুল্লা মডেল থানায় ২৯ /০৬/২০২১ তারিখে একটি অভিযোগ দাখিল করি। পরবর্তীতে বাবুল সরকার ভোলা গংদের বিরুদ্ধে একটি মামলা করা হয়। মামলা তুলে নেওয়ার জন্য আমাকে নানাভাবে হুমকি প্রদান করে এমনকি হত্যার হুমকিও প্রদান করে। মামলাটি যদি তুলে না নেই তাহলে আমাকে বিভিন্ন ভাবে হয়রানি করা হবে বলে আমাকে হুমকি প্রদান করে। প্রকাশিত সংবাদটি তারই একটি অংশ মাত্র।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

ভাইয়ের মতো জনগণের সেবক হয়ে বাকি জীবনটা জনগণের সেবা করে যেতে চাই: ফজর আলী

খবর নারায়ণগঞ্জ.কম : গোগনগর ইউনিয়নের সৈয়দপুরের স্থায়ী বাসিন্দা ফজর আলী। ছোট বেলা থেকেই নম্র ভদ্র …

Shares