Home / তাজা খবর / সোনারগাঁ উপজেলা যুবলীগের উদ্যোগে পানি বন্দী ৫’শত পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ

সোনারগাঁ উপজেলা যুবলীগের উদ্যোগে পানি বন্দী ৫’শত পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ

সোনারগাঁ প্রতিনিধি :
সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে অত্র উপজেলার সাদিপুর ইউনিয়নের খিদিরপুর, ভারগাঁও, চৌধুরীপাড়া ও সরকারপাড়া সহ তৎসংলগ্ন এলাকার পানিবন্দী ৫’শত অসহায় পরিবারের মাঝে (১৭ জুলাই) শনিবার দুপুরে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। উক্ত বিতরণ কার্যক্রমে সাদিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম নান্নু ও প্রধান বক্তা হিসেবে সোনারগাঁ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে রফিকুল ইসলাম নান্নু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও মানবিক যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের অনুপ্রেরণায় আমরা অসহায় ও পানি বন্দী মানুষের পাশে এসে দাড়িয়েছি। আমরা সুখে-দুঃখে আপনাদের পাশে আছি। আপনারা পানিবন্দী হয়ে খুব কস্টে দিন কাটাচ্ছেন। ঈদের পর কিভাবে এই সমস্যার সমাধান করা যায় সেজন্য আমরা ব্যাপক প্রচেষ্টা চালাবো। প্রয়োজনে কঠোর আন্দোলন করবো। এই সমস্যার সমাধান না করে আমরা ঘরে ফিরবনা। মাননীয় প্রধানমন্ত্রী মানুষের দুঃখ দুর্দশা লাঘবের জন্য রাজনীতি করেন। প্রয়োজনে আপনাদের এই সমস্যা নিয়ে প্রধানমন্ত্রীর শরনাপন্ন হবো।
এসময় বিশেষ অতিথি হিসেবে সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আরিফ আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক দেওয়ান শরীফ, প্রচার সম্পাদক নাসির উদ্দিন ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাজী সোহাগ রনি উপস্থিত ছিলেন।
তাছাড়া এসময় মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুর রহমান সজীব, সনমান্দী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সোলায়মান হোসেন সুজন, বারদী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শরীফ সরকার, সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান, সাদিপুর ইউনিয়ন যুবলীগের ১ম যুগ্ম সম্পাদক কামরুল হাসান, মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সাগর, বারদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ নাজমুল আলম, যুবলীগ নেতা নাজমুল খাঁন শান্ত ও হৃদয় সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত থেকে স্বাস্থ্যবিধি মেনে পানিবন্দীদের মাঝে ঈদসামগ্রী বিতরণ করেন।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

করোনা থেকে মুক্তি পেতে ভ্যাকসিনের বিকল্প নেই – অসিত বরণ বিশ্বাস

খবর নারায়নগঞ্জ.কম: সারাদেশে করোনার ভয়াবহ সংক্রমন শুরু হয়েছে। এমতাবস্থায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মনে …

Shares