Home / আন্তর্জাতিক / রোববার সকাল ৬টায় চির প্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার বিপক্ষে ফাইনালে নামবে ব্রাজিল

রোববার সকাল ৬টায় চির প্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার বিপক্ষে ফাইনালে নামবে ব্রাজিল

স্পোর্টস ডেস্ক : গ্রুপপর্বের প্রতিটি ম্যাচেই আগেরদিন নিজেদের একাদশ সম্পর্কে পূর্ণ ধারণা দিয়েছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। কিন্তু নকআউট থেকে প্রতি ম্যাচেই তিনি রেখেছেন সংশয়, জানাননি কোন ১১ জনকে নিয়ে নামবেন মাঠে। ধারাবাহিকতা বজায় থাকল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচেও।

রোববার বাংলাদেশ সময় সকাল ৬টায় চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে ফাইনালে নামবে আর্জেন্টিনা। এই ম্যাচের আগেরদিনও তাদের একাদশ নিয়ে রয়েছে নানান প্রশ্ন। এখনও পাঁচটি পজিশনের জন্য রয়েছে দশজন খেলোয়াড়ের নাম। যাদের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেননি স্কালোনি।

গোলবারের নিচে এমিলিয়ানো মার্টিনেজ খেলবেন নিশ্চিতভাবেই। রক্ষণভাবে নিকোলাস ওটামেন্ডির উপস্থিতিও নিশ্চিত। দলের অন্যতম সেরা ডিফেন্ডার ক্রিশ্চিয়ানো রোমেরোকে পেতে শেষ সময় পর্যন্ত অপেক্ষা করবে আর্জেন্টিনা। হাঁটুর ইনজুরির কারণে শেষের ম্যাচগুলো খেলতে পারেননি তিনি।

রোমেরো না পারলে তার জায়গা নেবেন জার্মান পেজ্জেল্লা। এছাড়া রক্ষণের অন্য দুইটি পজিশনের জন্য নাহুয়েল মোলিনা ও গনজালো মন্টিয়েল এবং নিকোলাস তালিয়াফিকো ও মার্কস আকুনার মধ্যে হবে লড়াই। এ চারজনের মধ্যে দুজনকে দেখা যাবে চূড়ান্ত একাদশে।

মাঝমাঠে শুধুমাত্র জিওভানি লো সেলসো ও লেয়ান্দ্র পারেদেসকে নিয়ে সংশয়। এ দুজনের যেকোনো একজনকে নামানো হবে মাঠে। এছাড়া অন্য দুইটি পজিশনে গুইদো রদ্রিগেজ ও রদ্রিগো ডি পলের থাকা নিশ্চিতই বলা চলে।

আক্রমণভাগে লিওনেল মেসির সঙ্গে লাউতারো মার্টিনেজের থাকাও নিশ্চিত। তৃতীয় ফরোয়ার্ড হিসেবে অ্যাঞ্জেল ডি মারিয়া নাকি নিকোলাস গনজালেজ- সে বিষয়েই সিদ্ধান্ত নেয়া হবে ম্যাচের আগে।

অন্যদিকে ব্রাজিলের একাদশ প্রায় চূড়ান্ত। সেমিফাইনালে গোলবারের নিচে থাকা এডারসনকেই হয়তো ফাইনালে দেখা যাবে গ্লাভস হাতে। অধিনায়কত্ব করবেন থিয়াগো সিলভা। নিষেধাজ্ঞার কারণে এ ম্যাচে নেই ফরোয়ার্ড গ্যাব্রিয়েল হেসুস আর ইনজুরির কারণে খেলতে পারবেন না ফেলিপ্পে।

ফাইনালে আর্জেন্টিনার সম্ভাব্য শুরুর একাদশ: এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মোলিনা/গনজালো মন্টিয়েল, জার্মান পেজ্জেল্লা/ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, মার্কোস আকুনা/নিকোলাস তালিয়াফিকো, রদ্রিগো ডি পল, গুইদো রদ্রিগেজ, জিওভান্নি লো সেলসো/লেয়ান্দ্র পারেদেস, লিওনেল মেসি, লাউতারো মার্টিনেজ, অ্যাঞ্জেল ডি মারিয়া/নিকোলাস গনজালেজ।

ফাইনালে ব্রাজিলের সম্ভাব্য শুরুর একাদশ: এডারসন মোরায়েস, দানিলো, রেনাল লোদি, মার্কুইনহোস, থিয়াগো সিলভা, ক্যাসেমিরো, ফ্রেড, লুকাস পাকুয়েতা, নেইমার, রিচার্লিসন ও এভারটন রিভেইরো।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

নারায়ণগঞ্জ সদর উপজেলার ৬ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের মনোনয়ন পত্র বাছাই

খবর নারায়ণগঞ্জ.কম : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর, এনায়েতনগর, গোগনগর, কাশিপুর, আলীরটেক …

Shares