Home / থানার সংবাদ / আড়াইহাজার থানা / আড়াইহাজারে হত্যার ভয় দেখিয়ে পুত্রবধুকে ধর্ষন “ শ্বশুরকে গ্রেফতার করেছে পুলিশ

আড়াইহাজারে হত্যার ভয় দেখিয়ে পুত্রবধুকে ধর্ষন “ শ্বশুরকে গ্রেফতার করেছে পুলিশ

আড়াইহাজার প্রতিনিধি: আড়াইহাজারে হত্যার ভয় দেখিয়ে পুত্রবধুকে একাধিক বার ধর্ষণের অভিযোগে শ্বশুর আঃ আজিজকে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার বিকালে উপজেলার দুপ্তারা ইউনিয়নের পাল্লা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আঃ আজিজ ওই গ্রামের মৃত আবু সাঈদ ভুইয়ার ছেলে।
আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, গ্রেফতারকৃত আজিজের ছেলে আকাশের সাথে ৫ মাস আগে ধর্ষিতার বিয়ে হয়। বিয়ের পর তারা পাশাপাশি ঘরে বসবাস করে আসছিল। এরই সুত্রধরে তার শ্বশুর তাকে প্রায় কুপ্রস্তাব দিতো।
শ্বশুরের কুপ্রস্তাবে রাজি না হলে বিভিন্ন ধরণে ভয়ভীতি দেখাত। এক পর্যায়ে গত ২৫ জুন ধর্ষিতার স্বামী ব্যাক্তিগত কাজে বের হয় এবং শ্বাশুড়ী বালিয়াপাড়া গ্রামে বেড়াতে যায়। এই সুযোগে হত্যার ভয় দেখিয়ে তার ঘরে ঢুকে প্রথম ধর্ষণ করে।
পরে আবারো কয়েকবার ধর্ষণ করে। সোমবার বিকালে বাড়িতে কেউ না থাকার সুযোগে পুত্রবধুকে আবারো ধর্ষণের চেস্টা করে। এতে ধর্ষিতার চিৎকারে পাশের ঘরের দূরসম্পর্কে ননাস ও এবং ননদ দেখে ফেলে। পরে তাদের চিৎকারে আশে-পাশের লোকজন এগিয়ে এসে ধর্ষককে আটক করে পুলিশে সোর্পদ করে।

ওসি আরো জানান, ধর্ষিতা নিজে বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা ধর্ষণ মামলা দায়ের করেছেন। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষা করার জন্য নারায়ণগঞ্জ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত আসামী আজিজকে ৫ দিনের রিমান্ড চেয়ে কোর্টে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত আজিজ লেগুনা চালক বলে জানা গেছে।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

করোনা থেকে মুক্তি পেতে ভ্যাকসিনের বিকল্প নেই – অসিত বরণ বিশ্বাস

খবর নারায়নগঞ্জ.কম: সারাদেশে করোনার ভয়াবহ সংক্রমন শুরু হয়েছে। এমতাবস্থায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মনে …

Shares