Home / তাজা খবর / মুজিববর্ষ উপলক্ষে বন্দর উপজেলায় ভূমিহীন-গৃহহীন ১৫টি পরিবারকে জমি ও গৃহ প্রদান

মুজিববর্ষ উপলক্ষে বন্দর উপজেলায় ভূমিহীন-গৃহহীন ১৫টি পরিবারকে জমি ও গৃহ প্রদান

খবর নারায়ণগঞ্জ.কম: মুজিববর্ষ উপলক্ষে নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ভূমিহীন-গৃহহীন ১৫ টি পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম ২য় পর্যায় প্রদান করা হয়।
রবিবার (২০ জুন) সকাল ১০ টায় নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা জাফর  শুক্লা সরকারের সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু জাফর’র সঞ্চালনায় ভার্চুয়ালি ঢাকা গনভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বন্দর উপজেলায় ১৫টি পরিবারের মাঝে ভূমিহীন-গৃহহীনদের জমি ও গৃহ প্রদান করা হয়।
এ সময় প্রধানমন্ত্রীর নির্দেশে জেলা প্রশাসকের মাধ্যমে গৃহহীনদের মাঝে জমি সহ গ্রহের চাবি ও সাথে পরিবেশ বান্ধব গাছ ও তুলে দেন। এর আগে ৫৩ হাজার ৩শত ৪০টি পরিবারকে জমি সহ গ্রহ প্রদানের শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নিজস্ব বসবাস করার ঘড় পেয়ে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ূ কামনা করেন গৃহহীন পরিবার।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা, সহকারী কমিশনার ভূমি আসমা সুলতানা নাসরিন, উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা, কলাগাছিয়া ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন প্রধান, মদনপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব গাজী এমএ সালাম, বন্দর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব এহসান আহমেদ, ধামঘর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহমেদ।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

করোনা থেকে মুক্তি পেতে ভ্যাকসিনের বিকল্প নেই – অসিত বরণ বিশ্বাস

খবর নারায়নগঞ্জ.কম: সারাদেশে করোনার ভয়াবহ সংক্রমন শুরু হয়েছে। এমতাবস্থায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মনে …

Shares