তাজা খবরথানার সংবাদফতুল্লা থানারাজনীতিসম্পাদকের পছন্দ

জিয়াউর রহমান প্রেসিডেন্টই ছিলেন না, তিনি ছিলেন রনাঙ্গনের যোদ্ধা – শহীদুল ইসলাম টিটু

খবর নারায়ণগঞ্জ.কম :
শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মোনাজাত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।রবিবার দুপুরে কাশীপুর ইউনিয়ন যুবদলের উদ্যোগে এ মোনাজাত ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
মোনাজাত ও দোয়া মাহফিলে কাশীপুর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক আরিফ মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সভাপতি শহীদুল ইসলাম টিটু।
এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ছিলেন জনগণের সেবায় নিয়োজিত এক নিবেদিত প্রাণ। তিনি ছিলেন এ দেশের বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা। তিনি শুধুমাত্র একজন প্রেসিডেন্টই ছিলেন না, তিনি ছিলেন রনাঙ্গনের যোদ্ধা। আজকে তিনি আমাদের মাঝে নেই কিন্তু রয়ে গেছে তার আদর্শ। আমরা তার আদর্শের পথ ধরেই সামনের দিকে এগিয়ে যেতে চাই। আল্লাহ তাকে বেহেশত নসিব করুন। এছাড়াও দেশ নেত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ রয়েছেন এবং আমাদের অনেক নেতাকর্মীও অসুস্থ রয়েছেন, আমরা তাদের সুস্থতা কামনায় দোয়া করবো।
এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সহ-সভাপতি নুরুল ইসলাম লাভলু, ফতুল্লা থানা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান মাসুদ, সদস্য সচিব সালাউদ্দিন রানা, কাশীপুর ২নং ওয়ার্ড যুবদলের সভাপতি সোহেল রানা। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন, থানা যুবদলের সদস্য সচিব শাহীন। বক্তব্য শেষে উপস্থিত সকলের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

Related Articles

Back to top button