Home / অর্থনীতি / নব নির্বাচিত নিটিং ওনার্স এসোসিয়েশনের সভাপতি স্বপন, নিটিং প্রাইজ বৃদ্ধিই হবে আমার প্রথম কাজ

নব নির্বাচিত নিটিং ওনার্স এসোসিয়েশনের সভাপতি স্বপন, নিটিং প্রাইজ বৃদ্ধিই হবে আমার প্রথম কাজ

খবর  নারায়ণগঞ্জ .কম : নব নির্বাচিত নিটিং ওনার্স এসোসিয়েশনের সভাপতি মাহবুবুর রহমান স্বপন বলেছেন, আমার প্রথম কাজই থাকবে এ স্যাকশনে যা যা সমস্যা আছে, তা সমাধান করা। বিশেষ করে আমাদের নিটিং প্রাইজ।
বৃহস্পতিবার (২৭ মে) সন্ধ্যা ৭ টায় ফতুল্লার বিসিক শিল্পনগরীতে নিটিং ওনার্স এসোসিয়েশনের নিজস্ব ভবনে সাংবাদিকদের দেয়া এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আজ থেকে বিশ বছর আগে যে প্রাইজ ছিলো, আজও আমরা সেই প্রাইজের মধ্যেই আছি। অথচ আমাদের সমস্ত খরচ, ওয়ার্কারের বেতন, কারেন্ট বিল, অ্যাক্সেসারিজ সমস্ত কিছুর দাম একশ গুন, দুইশ গুন বেড়ে গেছে। আমরা এ জায়গাটা থেকে বেড়িয়ে আসতে চাই।
তিনি আরও বলেন, আমাদের যে ব্যাবসায়ীরা সংশ্লিষ্ট আছে, গার্মেন্টস তাদের বিকেএমইএ, বিজেএমইএ যে সংগঠনগুলো আছে, তাদের সাথে আলোচনা করে আমাদের ন্যায্য মূল্যের ব্যবস্থা করবো।
প্রসঙ্গত, গত ২৬ মে (বুধবার) নিটিং শিল্প মালিকদের সংগঠন বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশনে ২০২১-২৩ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মো. মাহবুবুর রহমান স্বপনের নেতৃত্বাধীন সম্মিলিত নিট ঐক্য পরিষদের বেশির ভাগ জয় লাভ করে।
এদিন রাতে বিকেওএ’র নির্বাচনের অনানুষ্ঠানিক ফলাফল ঘোষণা করা হয়। এতে মো. মাহবুবুর রহমান স্বপনের নেতৃত্বাধীন সম্মিলিত নিট ঐক্য পরিষদে ২১ টি পদের বিপরীতে ১৮টিতে জয়ী হন। আর মো. কামাল হোসেন মো. মিজানুর রহমানের নেতৃত্বাধীন ফোরাম প্যানেল জয়ী হয়েছে ৩ জন।
সংগঠনটির নিজেস্ব কার্যালয় ফতুল্লার বিসিক শিল্প নগরীতে সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণভাবেই ভোট গ্রহণ শেষ হয়। এরপর ভোট গণনা শেষে সন্ধ্যায় নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান মোহাম্মদ হাতেম ফলাফল ঘোষণা করেন।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

করোনা থেকে মুক্তি পেতে ভ্যাকসিনের বিকল্প নেই – অসিত বরণ বিশ্বাস

খবর নারায়নগঞ্জ.কম: সারাদেশে করোনার ভয়াবহ সংক্রমন শুরু হয়েছে। এমতাবস্থায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মনে …

Shares